ইউএসডি গতিবেগ পোস্ট মার্কিন এনএফপি রাখতে ব্যার্থ

13 Jan 2020

গত শুক্রবার মার্কিন যুক্তরাষ্ট্রে মার্কিন যুক্তরাষ্ট্রে নন-ফার্ম পেয়ারোলগুলি চিন্তার চেয়ে নরম হওয়ার পরে মার্কিন ডলার আরও লাভের সত্যতা প্রমাণ করতে পারে নি। উল্টে থাকা অসি স্থানীয় মুদ্রাসমূহ থেকে উপকার পেয়েছে যা মুদ্রার জন্য বিশেষত শক্তিশালী মাস হতে থাকে। স্বল্প হারে বোই ইঙ্গিত করায় স্টার্লিং চাপের মধ্যে থেকে যায়। আর কী চলছে আপনি ভাবতে পারেন?

২০২০ সালের চিত্তাকর্ষক শুরু হওয়ার পরে, ইউএস এনএফপি সেই গতির প্রসারকে ন্যায়সঙ্গত করে না, ডলার বাই-সাইড প্রবাহকে আকর্ষণ করে রাখতে অক্ষম ছিল। শিরোনাম কর্মসংস্থানের পরিসংখ্যান প্রত্যাশার তুলনায় একেবারে নীচে নেমে এসেছিল এমনকি বাস্তব অনুঘটক ষাঁড়গুলি উপসাগরীয় স্থানে রাখার বিষয়টি জুলাই 2018 সালের পরে সবচেয়ে কম মুদ্রণের জন্য মজুরি চাপ আকারে এসেছিল The অসি বিপরীতে, শুরু থেকেই অবিচলিত বাই-সাইডের আগ্রহকে আকর্ষণ করেছিল গত শুক্রবার এশীয় অধিবেশন অস্ট্রেলিয়ান খুচরা বিক্রয় একটি বহিরাগত উত্সাহ পড়ার প্রতিক্রিয়া হিসাবে। এবার কিউই ধরতে সক্ষম হয়েছিল এবং তার প্রতিবেশী পিয়ারকে পিগি-ব্যাক সাফল্যের সাথে পরিচালনা করতে সক্ষম হয়েছিল। এমনকি মার্কিন ডলার দুর্বলতার মধ্যেও অন্যান্য মুদ্রা যেমন পাউন্ড বা কানাডিয়ান ডলারের পক্ষে এটি বিশেষ করে পুঁজি করে নি, বিশেষ করে পাউন্ড আজ শুক্রবার থেকে এশিয়া খোলার বেচে যাওয়ার প্রবণতা বৃদ্ধি পেয়েছে কারণ প্রতিক্রিয়ায় সরবরাহের ভারসাম্যহীনতার কারণে আন্তঃব্যাংকের লেনদেন ছিল ব্যাংক অফ ইংল্যান্ডের এমপিসির সদস্য ভ্লিয়েঘের এই বিভ্রান্ত মন্তব্যকে। ইয়েন সুস্পষ্ট বিয়ারিশ পক্ষপাতিত্ব অব্যাহত রেখেছে এমনকি সূচকটি বিশ্লেষণ করলেও একজনকে অবশ্যই সচেতন হতে হবে যে বিকশিত প্রবাহগুলি ভলিউম টেপারিং প্রদর্শন করে, যা সত্যিকারের অর্থের তুলনায় গতিশীল অ্যাকাউন্টগুলির দ্বারা দুর্বল হয়ে থাকে। EUR যেমনটি কিছু সময়ের জন্য হয়ে থাকে তেমনি নিম্ন ভোল্টের আদর্শের সাথে নিস্তেজ আন্দোলন দেখায় keeps দ্রষ্টব্য, এই সপ্তাহের অর্থনৈতিক ক্যালেন্ডার স্বাভাবিকের চেয়ে হালকা, দ্বিতীয় স্তরের ইভেন্টগুলির দ্বারা প্রাধান্য পায়।

গুরুত্ব পূর্ন বিষয়ঃ

বন্ধুরা, ফরেক্স ট্রেডে ট্রেনলাইন এবং ফান্ডামেন্টাল এ্যানালাইসিস একটি গুরুত্ব পূর্ন বিষয়, অনেকেই ট্রেনলাইন এবং নিউজ এর ক্ষেত্রে না বুঝে ট্রেড করে থাকেন, তার কারন হলো! ইংরেজী সংবাদ গুলি ভাল করে না বোঝা। যাদের ইংরেজী সংবাদ ভাল করে বুঝতে অসুবিধা হয় এবং ট্রেনলাইন বুঝতে পারেন না তাদের জন্য রয়েছে (ফরেক্স নিউজ বিডি)। আমরা প্রতিদিন বাংলায় ফরেক্স এর সকল সংবাদ এবং টেকনিক্যাল এ্যানালাইসিস প্রকাশ করে থাকি। বন্ধুরা, আপনি ট্রেড করার পূর্বে অবশ্যই আমাদের নিউজ / সংবাদ গুলি ভাল করে দেখে বুঝে ট্রেড করবেন। প্রতিদিন বাংলায় সংবাদ পেতে নিচের দিকে দেওয়া ই-মেইল বক্স থেকে ইমেইল সাবসক্রাইব করুন। ( ইনশাআল্লাহ্ আপনি ফরেক্স থেকে আয় করতে পারবেন )

যে কোন সমস্যায় যোগযোগ করুনঃ এখানে ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *