ইউকে নির্বাচন: জনসনের সংরক্ষণশীলদের জন্য বহিরাগত পোল পূর্বাভাস

13 Dec 2019

ইউ কে প্রধানমন্ত্রী বরিস জনসন বৃহস্পতিবার একটি সাধারণ নির্বাচনে তার কনজারভেটিভ পার্টি সুস্পষ্ট সংখ্যাগরিষ্ঠ সংসদীয় আসনে বিজয়ী হওয়া একটি বহিরাগত জরিপে ক্ষমতায় থাকতে প্রস্তুত।

স্কাই নিউজ, বিবিসি এবং আইটিভি দ্বারা পরিচালিত – ইপসোস মরির বহির্গমন জরিপটি সকাল দশটার দিকে মার্কিন যুক্তরাষ্ট্রের আশেপাশের ভোটকেন্দ্রগুলি বন্ধ হওয়ার পরেই প্রকাশ করা হয়েছিল। লন্ডনের সময়। এটি হাজার হাজার ভোটারের একটি সমীক্ষা যা সাম্প্রতিক বছরগুলিতে নির্ভরযোগ্যভাবে নির্ভুল।

জরিপে ভবিষ্যদ্বাণী করা হয়েছিল যে কনজারভেটিভরা সংসদে ৩ 36৮ টি আসন জিতবে, ২০১৩ সালের নির্বাচন থেকে এটি ৫০ টি আসন লাভ করবে। সংবাদে মার্কিন পাউন্ড দ্রুত 2% এরও বেশি লাফিয়ে উঠল।

বিল পাসের জন্য হাউস অফ কমন্সে সংখ্যাগরিষ্ঠতার জন্য একটি দলের সাধারণত 320 টিরও বেশি আসন প্রয়োজন। বিরোধী লেবার দল ১৯১১ এর পরিসংখ্যান সহ 71১ টি আসন হারাবে বলে পূর্বাভাস দেওয়া হয়েছিল। কেন্দ্রবাদী লিবারেল ডেমোক্র্যাটরা ১৩ টি আসন লাভ করার পূর্বাভাস করেছিলেন, ব্র্যাকসিত পার্টি আর স্কটিশ ন্যাশনাল পার্টির ৫৫ টি আসন পাবে।

গুরুত্ব পূর্ন বিষয়ঃ

বন্ধুরা, ফরেক্স ট্রেডে ট্রেনলাইন এবং ফান্ডামেন্টাল এ্যানালাইসিস একটি গুরুত্ব পূর্ন বিষয়, অনেকেই ট্রেনলাইন এবং নিউজ এর ক্ষেত্রে না বুঝে ট্রেড করে থাকেন, তার কারন হলো! ইংরেজী সংবাদ গুলি ভাল করে না বোঝা। যাদের ইংরেজী সংবাদ ভাল করে বুঝতে অসুবিধা হয় এবং ট্রেনলাইন বুঝতে পারেন না তাদের জন্য রয়েছে (ফরেক্স নিউজ বিডি)। আমরা প্রতিদিন বাংলায় ফরেক্স এর সকল সংবাদ এবং টেকনিক্যাল এ্যানালাইসিস প্রকাশ করে থাকি। বন্ধুরা, আপনি ট্রেড করার পূর্বে অবশ্যই আমাদের নিউজ / সংবাদ গুলি ভাল করে দেখে বুঝে ট্রেড করবেন। প্রতিদিন বাংলায় সংবাদ পেতে নিচের দিকে দেওয়া ই-মেইল বক্স থেকে ইমেইল সাবসক্রাইব করুন। ( ইনশাআল্লাহ্ আপনি ফরেক্স থেকে আয় করতে পারবেন )

যে কোন সমস্যায় যোগযোগ করুনঃ এখানে ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *