কানাডিয়ানরা অর্থ সম্পর্কে আরও ভাল, রোম্যান্স সম্পর্কে খারাপ বোধ করেন: ইপসোস বছরের শেষের সমীক্ষা

26 Dec 2019

গ্লোবাল নিউজের জন্য ইপসোস দ্বারা পরিচালিত একচেটিয়া জরিপ অনুসারে কানাডিয়ানরা তাদের আর্থিক পরিস্থিতি নতুন বছর এবং দশকে যাওয়ার বিষয়ে কিছুটা ভাল বোধ করছেন।

ইপসোসের ভাইস প্রেসিডেন্ট শান সিম্পসন বলেছিলেন, “তিনজনের মধ্যে দু’জন কানাডিয়ান তাদের আর্থিক পরিস্থিতি ভালো বলে জানিয়েছেন।
জরিপের তথ্য অনুসারে, 65৫ শতাংশ কানাডিয়ান বলেছেন যে তারা খুব ভাল বা কিছুটা ভাল অনুভব করেছেন, যা এক বছর আগের তুলনায় চার শতাংশ পয়েন্ট।

আর্থিক সুরক্ষার অনুভূতির সবচেয়ে বড় বাধা হ’ল আবাসন ব্যয় এবং debtণ, উত্তরদাতারা বলেছিলেন।

নতুন জরিপ অনুসারে, জরিপে জরিপ করা লোকদের মধ্যে ১ per শতাংশ বলেছেন যে তাদের বন্ধক বা ভাড়া প্রদান করা আর্থিক সুরক্ষার ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ বাধা। সার্ভিং debtণ 14 শতাংশ উত্তরদাতাদের দ্বারা চিহ্নিত করা হয়েছিল।

গুরুত্ব পূর্ন বিষয়ঃ

বন্ধুরা, ফরেক্স ট্রেডে ট্রেনলাইন এবং ফান্ডামেন্টাল এ্যানালাইসিস একটি গুরুত্ব পূর্ন বিষয়, অনেকেই ট্রেনলাইন এবং নিউজ এর ক্ষেত্রে না বুঝে ট্রেড করে থাকেন, তার কারন হলো! ইংরেজী সংবাদ গুলি ভাল করে না বোঝা। যাদের ইংরেজী সংবাদ ভাল করে বুঝতে অসুবিধা হয় এবং ট্রেনলাইন বুঝতে পারেন না তাদের জন্য রয়েছে (ফরেক্স নিউজ বিডি)। আমরা প্রতিদিন বাংলায় ফরেক্স এর সকল সংবাদ এবং টেকনিক্যাল এ্যানালাইসিস প্রকাশ করে থাকি। বন্ধুরা, আপনি ট্রেড করার পূর্বে অবশ্যই আমাদের নিউজ / সংবাদ গুলি ভাল করে দেখে বুঝে ট্রেড করবেন। প্রতিদিন বাংলায় সংবাদ পেতে নিচের দিকে দেওয়া ই-মেইল বক্স থেকে ইমেইল সাবসক্রাইব করুন। ( ইনশাআল্লাহ্ আপনি ফরেক্স থেকে আয় করতে পারবেন )

যে কোন সমস্যায় যোগযোগ করুনঃ এখানে ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *