লোভ থেকে বেচে চলুন তা হলে ফরেক্স থেকে কিছু আয় করা যাবে

আমি শায়লা পারভিন, গোয়ালখালি বাস স্টান্ড, খুলনা।
আমি ২০১৫ সাল থেকে ফরেক্স করি, আমি বিশেষ ভাবে মনে করিযে বাংলাদেশে যারা ফরেক্স করে ধরাখেয়েছেন বা লস করেছেন তাদের একটি ভুল ছিল সেটি হলো লোভ, আর এই লোভ করার কারণে বেশির ভাগ ট্রেডার ফরেক্স ট্রেড থেকে হারিয়ে যাচ্ছে। আমি নতুন ট্রেডারদের কে বলবো তোমরা কেউ লোভ করবেনা তা হলে ফরেক্স থেকে টাকা আয় করতে পারবে।

নোটঃ তোমার যা ব্যালেন্স থাকবে তাতে মার্কেটি বিপক্ষে গেলে যেন সর্বনিন্ম ৪০০-৫০০ পিপস ধরে রাখতে পারে এমন পরিমান ভলিয়ম ব্যবহার করবা তা হলে তুমি ফরেক্স ট্রেড থেকে লাভ বের করতে পারবা।

যেমন= তোমার ব্যালেন্স এ আছে ১০০ ডলার। তা হলে তুমি 0.01 সেন্ট ভলিউম ব্যবহার করবে। হয়তবা তোমার লাভ কমহবে কিন্তু তুমি এখান থেকে প্রফিট নিয়ে যেতে পারবে। সাবধান! লোভ করে কেউ বড় ভলিউম এ ট্রেড করবেন না।

ধন্যবাদ সকলকে।

যে কোন তথ্য জানতে যোগাযোগ করুন

    গুরুত্ব পূর্ন বিষয়ঃ

    বন্ধুরা, ফরেক্স ট্রেডে ট্রেনলাইন এবং ফান্ডামেন্টাল এ্যানালাইসিস একটি গুরুত্ব পূর্ন বিষয়, অনেকেই ট্রেনলাইন এবং নিউজ এর ক্ষেত্রে না বুঝে ট্রেড করে থাকেন, তার কারন হলো! ইংরেজী সংবাদ গুলি ভাল করে না বোঝা। যাদের ইংরেজী সংবাদ ভাল করে বুঝতে অসুবিধা হয় এবং ট্রেনলাইন বুঝতে পারেন না তাদের জন্য রয়েছে (ফরেক্স নিউজ বিডি)। আমরা প্রতিদিন বাংলায় ফরেক্স এর সকল সংবাদ এবং টেকনিক্যাল এ্যানালাইসিস প্রকাশ করে থাকি। বন্ধুরা, আপনি ট্রেড করার পূর্বে অবশ্যই আমাদের নিউজ / সংবাদ গুলি ভাল করে দেখে বুঝে ট্রেড করবেন। প্রতিদিন বাংলায় সংবাদ পেতে নিচের দিকে দেওয়া ই-মেইল বক্স থেকে ইমেইল সাবসক্রাইব করুন। ( ইনশাআল্লাহ্ আপনি ফরেক্স থেকে আয় করতে পারবেন )

    যে কোন সমস্যায় যোগযোগ করুনঃ এখানে ক্লিক করুন