AUD vs USD ৯৯% প্রফিটের ফরেক্স প্রযুক্তিগত বিশ্লেষণ এবং পূর্বাভাস ২৭.০৪.২০২০

দামটি এখন 14 এপ্রিল উচ্চ @ 0.6445 থেকে প্রতিদিনের প্রতিরোধের পাশাপাশি বছরের শুরু থেকে 0,453 এর সুইংয়ের 61.8 রেট্রাসমেন্ট স্তর কম পরীক্ষা করছে।

সেগুলি পরবর্তী সেশনে দেখার জন্য কী স্তরের হবে। এই স্তরের উপরে বিরতি পরবর্তী @ 0.6577 এ 100-দিনের এমএ (লাল রেখা) পরীক্ষার দিকে পথ উন্মুক্ত করবে।

আমরা যেমন সপ্তাহ পাচ্ছি, ইউরোপীয় ট্রেডিংয়ের মাত্র 1% এর আগে মার্কিন ফিউচারের সেশন উচ্চতায় রেসিংয়ের সাথে আরও ভাল ঝুঁকির সুরের মধ্যে ডলার পিছনে রয়েছে।

এটি আরও ভাল ভাইরাস বিকাশ এবং সম্ভবত শীঘ্রই অর্থনৈতিক পুনরায় খোলার পাশাপাশি মুদ্রায় উচ্চতর রানকে বাড়িয়ে তুলতে সহায়তা করে এটি অ্যাসিকে একটি অগ্রযাত্রা রাখতে সহায়তা করছে।

যে কোন তথ্য জানতে যোগাযোগ করুন

    গুরুত্ব পূর্ন বিষয়ঃ

    বন্ধুরা, ফরেক্স ট্রেডে ট্রেনলাইন এবং ফান্ডামেন্টাল এ্যানালাইসিস একটি গুরুত্ব পূর্ন বিষয়, অনেকেই ট্রেনলাইন এবং নিউজ এর ক্ষেত্রে না বুঝে ট্রেড করে থাকেন, তার কারন হলো! ইংরেজী সংবাদ গুলি ভাল করে না বোঝা। যাদের ইংরেজী সংবাদ ভাল করে বুঝতে অসুবিধা হয় এবং ট্রেনলাইন বুঝতে পারেন না তাদের জন্য রয়েছে (ফরেক্স নিউজ বিডি)। আমরা প্রতিদিন বাংলায় ফরেক্স এর সকল সংবাদ এবং টেকনিক্যাল এ্যানালাইসিস প্রকাশ করে থাকি। বন্ধুরা, আপনি ট্রেড করার পূর্বে অবশ্যই আমাদের নিউজ / সংবাদ গুলি ভাল করে দেখে বুঝে ট্রেড করবেন। প্রতিদিন বাংলায় সংবাদ পেতে নিচের দিকে দেওয়া ই-মেইল বক্স থেকে ইমেইল সাবসক্রাইব করুন। ( ইনশাআল্লাহ্ আপনি ফরেক্স থেকে আয় করতে পারবেন )

    যে কোন সমস্যায় যোগযোগ করুনঃ এখানে ক্লিক করুন