EUR/USD সাপ্তাহিক পূর্বাভাস: FOMC আগে USD উর্ধ্বমুখী হিসাবে।

EUR/USD সাপ্তাহিক পূর্বাভাস: FOMC আগে USD উর্ধ্বমুখী হিসাবে / EUR to USD Weekly Forecast: Upside Capped as USD Soars Before FOMC

  • EUR/USD সপ্তাহটি শুরু করেছিল 1.1809 এ, যা 1.1800 এর মাঝামাঝি উচ্চতা চিহ্নিত করেছিল । যেখানে এটি বিক্রেতাদের খুঁজে পেয়েছিল।
  • US core CPI আগস্টে প্রত্যাশার চেয়ে 4% y/y কমে গেছে, যা ইঙ্গিত দেয় যে উদ্বোধনের থেকে মুদ্রাস্ফীতি বৃদ্ধি অস্থায়ী ছিল।
  • ইসাবেল চ্যানেল বলেছেন, নতুন বছরে মূল্যস্ফীতি উল্লেখযোগ্যভাবে হ্রাস পাবে।
  • জ্যাকসন হোলে চেয়ারম্যান জেরোম পাওয়েলের পশ্চাদপসরণের পর, ফেড থেকে নীতি পরিবর্তন সম্ভব নয়।

EUR/USD সাপ্তাহিক পূর্বাভাস মার্কিন যুক্তরাষ্ট্রের খুচরা বিক্রির পরিসংখ্যান বাজারকে বিস্মিত করার পরে মার্কিন ডলারের উচ্চতা বৃদ্ধির কারণে বিয়ারিশ।

EUR/USD যুগল সপ্তাহটি 1.1809 এ শুরু করেছিল, যা 1.1800 এর মাঝামাঝি উচ্চতা চিহ্নিত করেছিল যেখানে এটি বিক্রেতাদের খুঁজে পেয়েছিল এবং 84 পিপসের নেট নেগেটিভ চার্জ দিয়ে 1.1720 এর কাছাকাছি সপ্তাহ বন্ধ করে দিয়েছিল।

-আপনি কি সেরা CFD ব্রোকার খুঁজছেন? আমাদের বিস্তারিত গাইড দেখুন-

ইউএস কোর সিপিআই আগস্টে প্রত্যাশিত 4% y/y এর চেয়ে বেশি কমেছে, যা ইঙ্গিত দেয় যে উদ্বোধনী থেকে মুদ্রাস্ফীতি বৃদ্ধি অস্থায়ী ছিল। এই খবরের ফলস্বরূপ, ডলার কেবল সাময়িকভাবে নিম্নমুখী হয়েছিল কারণ কেউ কেউ বিশ্বাস করেন যে দাম কমে যাওয়ার ফলে স্ট্যাগফ্লেশন হয়েছে – দাম বৃদ্ধি যার ফলে চাহিদা কম।

অর্থনীতিবিদদের পতনের পূর্বাভাসের পরিবর্তে, খুচরা বিক্রয় আগস্টে 0.8% বৃদ্ধি দেখিয়েছে। বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব আশাবাদীও প্রমাণিত হয়েছে। বিরক্তিকর ভোক্তা অনুভূতির তথ্যের বিপরীতে, এই শক্তিশালী সংখ্যাগুলি ইঙ্গিত করে যে চাহিদা অক্ষত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *