EUR vs USD ৯৯% প্রফিটের ফরেক্স প্রযুক্তিগত বিশ্লেষণ এবং পূর্বাভাস ২৯.০৪.২০২০

অধিবেশন শুরুর জন্য ডলারের দুর্বলতা একটি মূল থিম হিসাবে রয়ে গেছে এবং এটি কিছুটা পিছিয়ে যাওয়ার আগে EUR / মার্কিন ডলারকে 1.0868 এর শীর্ষে উঠতে সহায়তা করেছে।

দামের ক্রিয়া আজ মূল ঘণ্টায় চলমান গড় উভয়ের উপরে বসে এবং এটি জুটির নিকটবর্তী মেয়াদী পক্ষপাত আরও বুলিশ বলে পরামর্শ দেয়। তবে ক্রেতাদের এখনও আরও কাজ করতে হবে।

1.0880-00-এর আশেপাশের মূল প্রতিরোধের অঞ্চলটি এখনও অনেক দূরের অংশ হিসাবে প্রমাণিত হচ্ছে এবং এটি গতকাল ট্রেডিংয়ের সাথে দেখা হিসাবে এই জুটির কোনও বাস্তব পর্বতমালার বিরতি সীমিত করছে।

যেমন, ক্রেতারা যদি সেখান দিয়ে তাদের কাজ করতে না পারে, তবে উল্টো দিকে আর কোনও ট্রেন্ডিং পদক্ষেপ আপাতত সীমাবদ্ধ থাকবে।

সেশন শুরু করার জন্য পুরো জায়গা জুড়ে ঝুঁকির মেজাজ কিছুটা হ্রাস পেয়েছে কারণ বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে ফিউচারগুলি সাম্প্রতিক সময়ে 0.8% লাভ প্রায় রাখার আগে আরও হয়েছে।

তবে, ইউরোপীয় স্টকগুলি সমতল স্তরের নিকটবর্তী ডিএএক্সের সাথে সামান্য বেশি ইফিউসড হয়েছে আগে খোলা জায়গায় প্রায় 0.4% লাভ ধরে রাখার পরে। এদিকে, বন্ডের বাজার এখনও কাটাচ্ছে না কারণ 10 বছরের ট্রেজারি ফলন 1.3 বিপিএস কমে 0.60% এ নেমেছে।

কিছু মাসের শেষে পুনরায় ভারসাম্য বজায় রেখে প্রবাহগুলি ক্রমবর্ধমান জটিল হয়ে উঠছে তবে পরে ফেডের কাছ থেকে আজ পরে শুনলে আরও স্পষ্টতা থাকবে।

আপাতত, যখন কাছের মেয়াদে ধাক্কা ইউরো ক্রেতাদের সাথে চলাফেরা করছে, তখনও বাস্তবের উপরের গতিটি এখনও খুঁজে পেতে পারে বলে মনে হচ্ছে যে প্রতিরোধের অঞ্চলটি এখনও প্রতিরোধের অঞ্চলটি ধরে রেখেছে 1.0868

যে কোন তথ্য জানতে যোগাযোগ করুন

    গুরুত্ব পূর্ন বিষয়ঃ

    বন্ধুরা, ফরেক্স ট্রেডে ট্রেনলাইন এবং ফান্ডামেন্টাল এ্যানালাইসিস একটি গুরুত্ব পূর্ন বিষয়, অনেকেই ট্রেনলাইন এবং নিউজ এর ক্ষেত্রে না বুঝে ট্রেড করে থাকেন, তার কারন হলো! ইংরেজী সংবাদ গুলি ভাল করে না বোঝা। যাদের ইংরেজী সংবাদ ভাল করে বুঝতে অসুবিধা হয় এবং ট্রেনলাইন বুঝতে পারেন না তাদের জন্য রয়েছে (ফরেক্স নিউজ বিডি)। আমরা প্রতিদিন বাংলায় ফরেক্স এর সকল সংবাদ এবং টেকনিক্যাল এ্যানালাইসিস প্রকাশ করে থাকি। বন্ধুরা, আপনি ট্রেড করার পূর্বে অবশ্যই আমাদের নিউজ / সংবাদ গুলি ভাল করে দেখে বুঝে ট্রেড করবেন। প্রতিদিন বাংলায় সংবাদ পেতে নিচের দিকে দেওয়া ই-মেইল বক্স থেকে ইমেইল সাবসক্রাইব করুন। ( ইনশাআল্লাহ্ আপনি ফরেক্স থেকে আয় করতে পারবেন )

    যে কোন সমস্যায় যোগযোগ করুনঃ এখানে ক্লিক করুন