EUR vs USD ৯৯% প্রফিটের ফরেক্স প্রযুক্তিগত বিশ্লেষণ এবং পূর্বাভাস ২৭.০৪.২০২০

গত সপ্তাহের শেষের দিকে তাজা এক মাসের সর্বনিম্নে টেনে আনার পরে, এই জুটি ডলারের দুর্বলতার পিছনে ফিরে এসেছিল এবং আজও তা অব্যাহত রয়েছে।

গ্রিনব্যাকটি বোর্ড জুড়ে দুর্বল হওয়ার সাথে সাথে, এই জুটিটি তার 100-ঘন্টা এমএ (লাল রেখা) এর উপরে উঠে গেছে এবং এখন এটি তার 200-ঘন্টা এমএ (নীল রেখা) @ 1.0846 এর পরীক্ষা করছে।

পরেরটির উপরের বিরতিতে ক্রেতারা কাছের মেয়াদী নিয়ন্ত্রণ ফিরে পেতে এবং আরও বুলিশ কাছাকাছি মেয়াদী পক্ষপাত প্রতিষ্ঠা করতে দেখবে। অতএব, নিকট-মেয়াদে এটি দেখার মূল স্তর।

এরপরে আরও প্রতিরোধের পরে 1.0880-00 এর কাছাকাছি দেখা যায়।

আমরা সপ্তাহ শুরু করার সাথে সাথে, ঝুঁকি চলছে কারণ ইক্যুইটিগুলি ইউরোপীয় ট্রেডিংয়ের আগে এগিয়ে চলেছে এবং এটি ডলারকে দুর্বল রাখছে। ফোকাস কিছু বড় অর্থনীতির পুনরায় খোলার দিকে মনোনিবেশ করছে, বিওজে সহজীকর

যে কোন তথ্য জানতে যোগাযোগ করুন

    গুরুত্ব পূর্ন বিষয়ঃ

    বন্ধুরা, ফরেক্স ট্রেডে ট্রেনলাইন এবং ফান্ডামেন্টাল এ্যানালাইসিস একটি গুরুত্ব পূর্ন বিষয়, অনেকেই ট্রেনলাইন এবং নিউজ এর ক্ষেত্রে না বুঝে ট্রেড করে থাকেন, তার কারন হলো! ইংরেজী সংবাদ গুলি ভাল করে না বোঝা। যাদের ইংরেজী সংবাদ ভাল করে বুঝতে অসুবিধা হয় এবং ট্রেনলাইন বুঝতে পারেন না তাদের জন্য রয়েছে (ফরেক্স নিউজ বিডি)। আমরা প্রতিদিন বাংলায় ফরেক্স এর সকল সংবাদ এবং টেকনিক্যাল এ্যানালাইসিস প্রকাশ করে থাকি। বন্ধুরা, আপনি ট্রেড করার পূর্বে অবশ্যই আমাদের নিউজ / সংবাদ গুলি ভাল করে দেখে বুঝে ট্রেড করবেন। প্রতিদিন বাংলায় সংবাদ পেতে নিচের দিকে দেওয়া ই-মেইল বক্স থেকে ইমেইল সাবসক্রাইব করুন। ( ইনশাআল্লাহ্ আপনি ফরেক্স থেকে আয় করতে পারবেন )

    যে কোন সমস্যায় যোগযোগ করুনঃ এখানে ক্লিক করুন