ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে টাকা আয় করুন প্রতিদিন

আমরা অনেকেই ওয়ানলাইন থেকে টাকা আয় করতে চাই, কিন্তু আয় করার সঠিক জায়গা খুজে পাইনা।ফরেক্স নিউজ বিডি – আপনাদের শুরুতে ছোট ছোট প্লাট ফরমে কাজ করার মত জায়গা তৈরি করে দিচ্ছে, যাতে আপনারা এই কাজ গুলি করে নিজেদের ঙ্গান অরযন করে ভবিশ্বতে আরো বড় বড় প্লাট ফরমে কাজ করতে পারেন তাহার সু-ব্যবস্থা করছে।

ইউটিউব থেকে সহজে কি ভাবে আয় করা যায় তাই নিয়ে আপনাদের সামনে আমাদের সমান্য প্রচেষ্ঠা।রইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে ১০ টাকা পরিমান আয় করলে পেমেন্ট নিতে পারবেন।

কি ভাবে রেজিস্টেশন করবেন তা নিচে দেওয়া হলোঃ

রেজিস্টেশন করতে ক্লিক করুন

১. আপনার নাম দিন
২. আপনার মোবাইল নম্বার দিন এবং Create Account এ ক্লিক করুন। আপনার মোবাইলে পাসওয়ার্ড যাবে ঐ পাসওয়ার্ড টি ব্যবহার করে লগিন করুন এবং ভিতরে প্রবেশ করুন।

বুঝতে অসুবিধা হলে যোগাযোগ করুনঃ 01771520887

গুরুত্ব পূর্ন বিষয়ঃ

বন্ধুরা, ফরেক্স ট্রেডে ট্রেনলাইন এবং ফান্ডামেন্টাল এ্যানালাইসিস একটি গুরুত্ব পূর্ন বিষয়, অনেকেই ট্রেনলাইন এবং নিউজ এর ক্ষেত্রে না বুঝে ট্রেড করে থাকেন, তার কারন হলো! ইংরেজী সংবাদ গুলি ভাল করে না বোঝা। যাদের ইংরেজী সংবাদ ভাল করে বুঝতে অসুবিধা হয় এবং ট্রেনলাইন বুঝতে পারেন না তাদের জন্য রয়েছে (ফরেক্স নিউজ বিডি)। আমরা প্রতিদিন বাংলায় ফরেক্স এর সকল সংবাদ এবং টেকনিক্যাল এ্যানালাইসিস প্রকাশ করে থাকি। বন্ধুরা, আপনি ট্রেড করার পূর্বে অবশ্যই আমাদের নিউজ / সংবাদ গুলি ভাল করে দেখে বুঝে ট্রেড করবেন। প্রতিদিন বাংলায় সংবাদ পেতে নিচের দিকে দেওয়া ই-মেইল বক্স থেকে ইমেইল সাবসক্রাইব করুন। ( ইনশাআল্লাহ্ আপনি ফরেক্স থেকে আয় করতে পারবেন )

যে কোন সমস্যায় যোগযোগ করুনঃ এখানে ক্লিক করুন